নিউজিল্যান্ডের মসজিদে হামলাকারী ট্যারেন্টের মৃত্যুদণ্ড চান বোন - Slogan71.com

ব্রেকিং নিউজ

Slogan71.com

Slogan71.com

Post Top Ad

Post Top Ad

নিউজিল্যান্ডের মসজিদে হামলাকারী ট্যারেন্টের মৃত্যুদণ্ড চান বোন


নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদের মুসল্লিদের নির্বিচারে গুলি করে হত্যাকারী ব্রেনটন ট্যারেন্টের মৃত্যুদণ্ড চেয়েছেন তার এক বোন ডন্না কক্স। তিনি জানিয়েছেন, মসজিদে হামলাকারী ভাইয়ের মৃত্যুদণ্ডই প্রাপ্য।
ব্রিটিশ সংবাদমাধ্যমটি তাদের এক প্রতিবেদনে জানায়, ডন্না কক্স হামলাকারীর সম্পর্কে চাচাতো বোন। ২৮ বছর বয়সী এই নারী অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসে বসবাস করেন।

তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ক্রাইস্টচার্চে হামলা চালিয়ে ট্যারেন্ট ৫০ জনকে হত্যা করেছে- এটি জানার পর থেকে মনে হচ্ছে তার আত্মীয় হওয়াটা দুর্ভাগ্যের।
ট্যারেন্টের বোন বলেন, ট্যারেন্ট খুব ভালো পরিবারের সন্তান। তার বাবা-মাকে কমিউনিটির সবাই খুব সম্মান করত। কিন্তু সেই সম্মান একেবারে নিচে নামিয়ে দিল ট্যারেন্ট।

ট্যারেন্টের মা শেরন একজন স্কুলশিক্ষক। হামলার পর তাকে আটক করেছে নিউজিল্যান্ড পুলিশ। এ ছাড়া ট্যারেন্টের আপন বোনকেও আটক করা হয়েছে।

গেল শুক্রবার জুমার নামাজের সময় ক্রাইস্টচার্চে দুটি মসজিদে বর্ণবাদী ওই যুবকের নৃশংস হামলায় অন্তত ৫০ জন নিহত ও ৪৮ জন আহত হন। এর মধ্যে ৬ জন বাংলাদেশি বলে খবর পাওয়া গেছে।
ওই হামলার সময় আল নুর নামের মসজিদটিতে নামাজ পড়তে গিয়ে অল্পের জন্য বেঁচে ফেরেন সফররত বাংলাদেশ দলের ক্রিকেটাররা। সূত্র : ডেইলি মেইল।

Post Top Ad